Home

জীবনটা বড়ই অদ্ভুত। এখন হতে আগামী ১ মিনিটের মধ্যে কি হতে যাচ্ছে তা আমরা কেউই কিছু জানি না। আমি কি হোমে আমার ব্লগ নিয়ে কিছু লেখা শেষ করতে পারবো কিনা তাতে আমার সন্দেহ আছে। আপনি যদি বুদ্ধিমান পাঠক হয়ে থাকেন তাহলে হয়তো এরই মধ্যে আপনি বুঝতে পেরেছেন যে আমি প্রচন্ড রকমের কল্পনাবিলাসী মানুষ, চাইলে আপনি আমাকে উদ্বিগ্ন মানুষ বলেও আখ্যায়িত করতে পারেন। আমি সারাটাক্ষণ শুধু কল্পনায় থাকি। এটা চিন্তা করি, ওটা চিন্তা করি, এই পরিকল্পনা করি, ঐ পরিকল্পনা করি, এসব করেই আমার দিন কখন যে পার হয়ে যায় টেরই পাইনা আমি।

এসব আজাইড়া চিন্তা ভাবনাই আপনি আমার ব্লগে খুঁজে পাবেন। আমার ধারণা আপনাদের অনেকেই এসব চিন্তা ভাবনা খুব একটা পছন্দ করবেন না। যারা করবেন না তাদেরকে কিছুই বলার নাই। যারা এরই মধ্যে একটু হলেও পছন্দ করে ফেলেছেন তাদেরকে কিছু কথা বলতে চাই।

বই
আমি বই পড়তে অসম্ভব ভালোবাসি। আপনিও যদি কিনা বইপ্রেমী হয়ে থাকেন তাহলে হয়তো আপনি নেভিগেশন বার থেকে books-other-drugs মেনুতে ঢু মেরে আসতে পারেন। এখনে আমি আমার প্রিয় বইগুলো নিয়ে কথা বলছি। আর বইপ্রেমীদের জন্য কিছু উপহারও আছে আমার তরফ থেকে। আশা করি আপনাদের ভালো লাগবে 😀

মিউজিক
আমি গানও অসম্ভব পছন্দ করি। ঠিক পছন্দ বলাটা মনে হয়না ঠিক হবে, বলতে হবে আমি গান ভালোবাসি। তাই আপনারা যদি গান পছন্দ করে থাকেন তাহলে থেকে ঘুরে আসতে পারেন। এখানে আমি আমার পছন্দের আর্টিস্টদের গানের পশরা সাজিয়ে আপনার জন্য অপেক্ষা করছি 😀

Art & Films
আমার ভালোবাসার শেষ স্তম্ভটি হচ্ছে ‘চলচিত্র’ নিয়ে। আপনাকে একটা আমার মনের অন্তরালের কথা বলি। পর্দার পিছনে কাজ করার শখ আমার বহুদিনের। সেই ছোটবেলা থেকে একটু একটু করে বুনে আসছি ক্যামেরায় চোখ রাখবো বলে। যাইহোক আপনিও যদি চলচিত্র প্রেমী হয়ে থাকেন, তাহলে ঢু মেরে আসতে পারেন থেকে।

Tech-vokal
টেকনোলজী আমার কাছে সবসময়ই আকর্ষনীয় বস্তু ছিলো। এই পেইজে কি নিয়ে কথা বলবো আমি এখনো জানি না। তবে এন্ড্রয়েড আর পিসি সফটওয়্যার নিয়ে ভুং ভাং আলাপ করার ইচ্ছা আছে।

My Interests & New Learning Points
এই বিভাগের সবকিছুই আপনি চাইলে আজাইড়া বলতে পারেন। আমি জানি না এসব আজাইড়া জিনিসে আপনার আদো আগ্রহ আছে কি নেই।

তন্দ্রা বকসী (Tandra Bakshi)
এটা আমার প্রিয় বন্ধুর জন্য, যে কিনা আমাকে ফেলে চলে গেছে অনেএ………ক দূরে, তাঁর যদি কখনো আমার কথা মনে পরে তাহলে সে এখনে এসে আমাকে হয়তো খুঁজে পাবে, সাথে খুঁজে পাবে আমাদের পুরোনো কিছু স্মৃতি।

About Me
নিজ সম্পর্কে কিছু কথা বলেছি যা জেনে আপনার কোনো কাজেই আসবে না।

One thought on “Home

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s